রাশিয়া কর্মী নিয়োগ | বোয়েসেলের মাধ্যমে রাশিয়া কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি | রাশিয়া ভিসা আবেদন লিংক

রাশিয়া কর্মী নিয়োগ

বোয়েসেলের মাধ্যমে রাশিয়া কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

সম্প্রীতি আমরা সবাই একটি তথ্য শুনছিলাম যে খুব শীঘ্রই রাশিয়াতে বিপুল পরিমাণ কর্মী পাঠানো হবে বাংলাদেশ থেকে। তবে আমরা সঠিকভাবে কোন নোটিশ পাচ্ছিলাম না। অবশেষে বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বয়েসেল আজকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাদের বিজ্ঞপ্তিতে পরিষ্কারভাবে বলেছে রাশিয়াতে কর্মী নিয়োগ সম্পর্কে।

আপনারা যারা রাশিয়া কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে আগ্রহী ছিলেন তারা নিচের নোটিশ দুইটি ফলো করুন। আমরা আপনাদের মাঝে এখন আলোচনা করব রাশিয়ায় সর্বোচ্চ বেতন কত এবং সর্বনিম্ন বেতন কত হতে চলেছে। এবং সেটা অবশ্যই বর্তমান সার্কুলার অনুযায়ী জানানো হবে।

কতটি পদে রাশিয়ায় কর্মী নেবে

অক্টোবর মাসের ৯ তারিখে বোয়েসেল তাদের বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে সর্বোচ্চ ১৪ টি পদে রাশিয়া কর্মী নিয়োগ দেবে বাংলাদেশ সরকার।

আসুন জেনে নেই রাশিয়ায় কোন পদে কতটি কর্মী নিয়োগ দেবে বর্তমান বিজ্ঞপ্তি অনুযায়ী।

কতটি কর্মী নেবে রাশিয়া

সর্বমোট কতজন কর্মী নেবে রাশিয়ার সরকার

সর্বমোট ১৭৪ জন কর্মী নেবে রাশিয়া সরকার। সকল কর্মী নিয়োগ দেয়া হবে বয়েসেলের মাধ্যমে।

রাশিয়ায় চলমান বিজ্ঞপ্তিতে সর্বোচ্চ বেতন কত

চলমান বিজ্ঞপ্তিতে রাশিয়ায় সর্বোচ্চ বেতন আনুমানিক ৫৭ হাজার টাকা। তবে নির্ধারিত কাজের পাশাপাশি অতিরিক্ত কাজ করার মাধ্যমে বাড়তি আয়ের সুযোগ থাকবে।

চলমান বিজ্ঞপ্তিতে রাশিয়া সর্বনিম্ন বেতন

চলমান বিজ্ঞপ্তিতে বলা হয়েছে রাশিয়ার সর্বনিম্ন বেতন হতে পারে ৩৭ হাজার টাকা। যা রাশিয়ার মুদ্রায় ৩৩০০০ রুবেল।

কত ঘন্টা ওভার টাইম কাজ করা যাবে

আমার টাইম কাজ উক্ত কোম্পানির উপর নির্ভর করবে। কোম্পানির নিয়ম অনুযায়ী আপনাকে ওভারটাইম করতে হবে।

রাশিয়ায় যেতে হলে ইংরেজি ভাষা জানতে হবে কিনা?

অনেকে ধারণা করছেন বর্তমানের সার্কুলারে রাশিয়া যেতে হলে কোন ধরনের ইংরেজি ভাষায় পারদর্শিতা লাগবে না। কিন্তু বিষয়টি একেবারেই ভুল। বর্তমান বিজ্ঞপ্তিতে রাশিয়া যেতে হলে অবশ্যই আপনাকে ইংরেজিতে অন্যতম কথা বলার ধারণা থাকতে হবে।

রাশিয়া ভিসায় কাজের অভিজ্ঞতা থাকা লাগবে কি?

হ্যাঁ অবশ্যই। বোয়েসেল তাদের বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে আপনি যে বিষয়ে আবেদন করতে চাচ্ছেন উক্ত বিষয়ে বাস্তবসম্মত অভিজ্ঞতা থাকতে হবে। রাশিয়ায় বর্তমানে মোট ১৪ টি পদে আপনি আবেদন করতে পারবেন। তবে আপনি যে বিষয়ে অভিজ্ঞ সে বিষয়ে আবেদন করাটা ভালো। 

একজন ব্যক্তির সর্বোচ্চ কয়টি পদে আবেদন করতে পারবে?

একজন ব্যক্তি একটি বেশি আবেদন করতে পারবে না। ১৪ টি পদের মধ্যে আপনি যেকোনো একটি পদে আবেদন করতে পারবেন। অনেকেই মনে করেছিলেন একজন ব্যক্তি একই সাথে কয়েকটি পদে আবেদন করতে পারবে কিন্তু বিষয়টি এমন নয়।

রাশিয়া ভিসা আবেদন লিংক

রাশিয়া ভিসা আবেদন করতে হলে খুব সহজে এখানে ক্লিক করুন। এখানে ক্লিক করে আবেদন ফরমটি সঠিকভাবে পূরণ করুন। এছাড়া নিচের লিংকে ভিজিট করে খুব সহজেই আবেদন করতে পারবেন।

রাশিয়া ভিসা আবেদন ফরম

রাশিয়া ভিসা আবেদন ফরম পূরণ করার জন্য আপনাকে নিচের লিংকে ক্লিক করতে হবে। নিচের লিংকে ক্লিক করার পর একটি আবেদন ফরম পাবেন। উক্ত আবেদন ফরম সঠিকভাবে পূরণ করতে হবে। সেখানে আপনার সিভি এবং প্রয়োজনীয় তথ্য দিয়ে সাবমিট করুন।

https://docs.google.com/forms/d/e/1FAIpQLScaI8uqIsAZrj0oZCbPIMuqCk6Z72-ZCLZ6-UBQNz6o7s_0OA/viewform fbclid=IwAR3dTfKLXBNxT2AC7c420tsAWndi0USGDV8FY4QC13nH12E0GuHE87f2er4




বিশেষ দ্রষ্টব্য: মনে রাখবেন বোয়েসেল কখনো তৃতীয় পক্ষের মাধ্যমে নিয়োগ দেয় না। তাই কারো সাথে কখনো অর্থের লেনদেন করবেন না। সরাসরি আপনি নিজেও আবেদন করতে পারবেন।

রাশিয়া কর্মী নিয়োগ আবেদন সংক্রান্ত যেকোনো ধরনের প্রশ্ন থাকলে আমাদেরকে জানাতে পারেন।



নবীনতর পূর্বতন